আজ মঙ্গলবার ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ১৩, ২০২১, ১১:৪৮ অপরাহ্ণ




ময়মনসিংহে দুইভাই নিহতের ঘটনায় চেয়ারম্যান সাঈদসহ ৪৪ জনের নামে মামলা | গ্রেফতার ৪

ময়মনসিংহের চরাঞ্চলে মসজিদ-মাদরাসা নিয়ে দ্ব›েদ্ব দুই ভাই নিহতের ঘটনায় ৩৬ জনের উল্লেখসহ ৪৪ জনের নামে কোতোয়ালী মডেল থানায় মামলা হয়েছে। যার নং ৩৪(১২)২০২১,তাং ১২/১২/২০২১ইং। মামলায় সিরতা ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদকে হুকুমদাতা হিসাবে প্রধান আসামী করা হয়েছে। জোড়া খুনের ঘটনায় পুলিশ এ পর্যন্ত চার জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, মমতাজ উদ্দিন, রুবেল মিয়া, কালাম ও মজিবর।

মামলার বাদি নিহত রফিকুল ইসলাম ও শফিকুল ইসলামে পিতা আলী আকবর মামলায় অভিযোগ করেন, সিরতা নয়াপাড়ার হুসাইনিয়া মসজিদ ও মাদ্রাসার প্রায় ৬০ শতাংশ জমি নিয়ে হাসিম মেম্বারদেও সাথে বিরোধ চলে আসছে। বিরোধ আপোষ মীমাংসা জন্য বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় দরবার শালিস হয়। শালিশে সুরাহা না হওয়ায় এ নিয়ে মামলা মোকদ্দমা চলে আসছে। এরই জের ধওে গত ২০ ডিসেম্বর সকালে আজিজুল হক, কালা মিয়া ওরফে চাবাইন্যা ও আবুল হোসেন ওরফে ভুনার নেতৃত্বে আসামীরা পুর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র সহকারে সিরতা নয়াপাড়ার ছালুর মোড়ে রফিকুল ইসলামের অটো পার্টস ও গ্যারেজের সামনে এসে উচ্চবাক্য এবং উশৃঙ্খল আচরণ করতে থাকে। এক পর্যায়ে রফিকুল ইসলামের উপর আক্রমণ বা হামলার নির্দেশ দেন ১ নং আসামী আবু সাঈদ। তার নির্দেশে চক্রটি দেশীয় অস্ত্র নিয়ে রফিকুলের উপর হামলা করে। রফিকুলের ডাক চিৎকারে তার ভাই শফিকুল এবং পিতা আলী আকবর এগিয়ে এলে চক্রটি তাদের উপরও হামলা করে। হামলাকারীরা তাদেরকে হুমকি দেয় ঐ মসজিদ মাদ্রাসা নিয়ে কোন ধরণের কথা বললে তাদেরকে মেরে লাশ গুম করে ফেলবে। হামলায় রফিকুল ও শফিকুল দুই ভাই গুরুতর এবং পিতা আলী হোসেন হাড়ভাঙ্গা আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে রফিকুল ইসলামকে ডাঃ মৃত ঘোষণা করেন এবং শফিকুল ইসলামকে উন্নত চিকৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সে মারা যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন জানান, দুই ভাই হত্যাকান্ডের ঘটনায় এ পর্যন্ত চার জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, মমতাজ উদ্দিন, রুবেল মিয়া, কালাম ও মজিবর। সোমবার তাদেরকে রিমান্ডের আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, হত্যাকান্ডের রহস্য প্রকাশ পেয়েছে। চারজনকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। হত্যাকান্ডের মুলহোতাসহ অন্যান্যদের গ্রেফতারে চেষ্ঠা চলছে। এদের অনেকেই পুলিশী নজরদারির মধ্যে রয়েছে। আশা করা যাচ্ছে দু,একদিনের মধ্যেই এদের গ্রেফতার সম্ভব হবে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১